Abdur Razzak’s press Conference After Bangladesh vs Sri Lanka 2nd Test Day 01

4
142
Want create site? Find Free WordPress Themes and plugins.

এই পোস্ট এর নাম

Abdur Razzak’s press Conference After Bangladesh vs Sri Lanka 2nd Test Day 01

শ্রীলঙ্কার বোলারদের কাছ থেকে ২২ ওভারে সমঝোতার চেষ্টা করে বাংলাদেশ চার শীর্ষ ক্রিকেটারদের হারিয়েছে.তামিম ইকবাল ও মমিনুল হকের হেরে যাওয়ায় টাইগাররা লড়াই চালিয়ে যায়

উইকেট:

Mushfiqur Rahim b Lakmal 1 (22b 0x4 0x6) SR: 4.54 FOW 12/3

Imrul Kayes lbw b Perera 19 (55b 3×4 0x6) SR: 34.54 FOW 45/4

দুপুরের পর দ্বিতীয় বলের ম্যাচে আব্দুর রাজ্জাকের ইনডাম কুসুম মেন্ডিসকে সরিয়ে দিয়ে নিখোঁজ ডিকওভালের টিমসের স্পিনার ওয়েব পোস্ট-লঞ্চে শ্রীলংকার বিপক্ষে শ্রীলঙ্কান ব্যাটসম্যান তিরুজ্জামানের মাথার ওপর দাঁড়িয়ে আছে।

আজ থেকে ঠিক চার বছর আগে শ্রীলঙ্কার বিপক্ষে সর্বশেষ টেস্ট খেলেছিলেন আব্দুর রাজ্জাক। জাতীয় দলের সাদা পোশাকে এতদিন পর ফেরাকে তিনি কী দারুণভাবেই না রাঙালেন! মিরপুর টেস্টের প্রথম দিনেই শ্রীলঙ্কাকে ২২২ রানে অল আউট করে দেওয়ার নেপথ্যে যে রাজ্জাকের এক ইনিংসে ক্যারিয়ার সেরা বোলিং! শেরেবাংলা স্টেডিয়ামের উইকেটে স্পিন ধরবে এ কথা জানাই ছিল। কিন্তু বল প্রথম সেশন থেকেই যে সাপের মতো ফণা পাকিয়ে ছোবল দিয়ে উঠবে, তা জানত কে! অধিনায়ক মাহমুদউল্লাহ বোধহয় জানতেন। টস হেরে ফিল্ডিংয়ে নেমে দুই প্রান্ত থেকে দুই স্পিনারকে দিয়ে বোলিং শুরু করান তিনি। এক প্রান্তে মিরাজ অন্যপ্রান্তে রাজ্জাক। টেস্ট ক্রিকেটের ১৪০ বছরের ইতিহাসে এ নিয়ে দ্বিতীয়বারের মতো কোনো ইনিংসের প্রথম দুই ওভার করলেন দুই স্পিনার। প্রথম এ নজির দেখা গিয়েছে ১৯৬৪ কানপুরে ভারত–ইংল্যান্ড টেস্টে। সে যাই হোক, শ্রীলঙ্কার ইনিংসে ষষ্ঠ ওভারে প্রথম বলে দিমুথ করুনারত্নেকে (৩) তুলে নিয়ে রঙিন প্রত্যাবর্তনের শুরু করেন রাজ্জাক। এরপর নিজের দ্বিতীয় স্পেলে পৌঁছে গিয়েছিলেন হ্যাটট্রিকের খুব কাছে!

বাংলাদেশ শ্রিলংকা ২য় টেস্ট ম্যাচ ২য় দিনের খেলার আপডেট পেতে এভাবেই ডট কমের সাথেই থাকুন। ভালো লাগলে সেয়ার করুন।

Did you find apk for android? You can find new Free Android Games and apps.

4 COMMENTS