HomeOthersএভাবেই.কম দিচ্ছে ৫ দিনের ফ্রি সহযোগী ক্যাম্পেইন

9 months ago (January 2, 2018) 288 Views

এভাবেই.কম দিচ্ছে ৫ দিনের ফ্রি সহযোগী ক্যাম্পেইন

Category: Others Tags: , , , , by

আসসালামু আলাইকুম! আমি ইসতিয়াক আহমেদ সৌরভ। এভাবেই ডট কম আমাদের সবারই প্রিয়। তাই এভাবেই.কম দিচ্ছে নতুন বছর উপলক্ষে একটি ৫ দিনের সাহায্য ক্যাম্পেইন।

কেন এই সাহায্য ক্যাম্পেইন?

আমাদের অনেক ভিজিটর আছে যাদের মধ্যে কারোর না কারোর ওয়েবপেজ আছে কিংবা বানাতে চাচ্ছে। জ্ঞানের অভাবে বানাতে পারছেনা বা বার বার ব্যার্থ হয়ে হাল ছেরে দিচ্ছে। এই ক্যাম্পেইন টি তাদের জন্যেই করা। এই ক্যাম্পেইনে ৫ দিন ব্যাপি ফ্রী সাহায্য করা হবে।

ক্যাম্পেইন টির সময়সীমা!

গত ২ তারিখ ২০১৮ এর ১২ ঘটিকার সময় ক্যাম্পেইন টি শুরু হয় এবং টানা ৫ দিন চলবে এ ক্যাম্পেইন টি। ক্যাম্পেইন টি শেষ হবে ৭ তারিখ ২০১৮ তারিখে। ক্যাম্পেইন টির সাথেই থাকুন।

ক্যাম্পেইন টি কিসের মাধ্যমে চলবে?

ক্যাম্পেইন টি চলবে ফেইসবুক ইভেন্ট এর মাধ্যমে। ২ তারিখ “এভাবেই.কম ফ্রি ক্যাম্পেইন” নামের একটি ইভেন্ট খুলা হয় যেখানে ভিজিটর রা সাহায্য পেতে পারে। তার কি সমস্যা সেটি সেই ইভেন্ট এ পোস্ট করবে এবং কিছুক্ষণ এর মধ্যে এডমিন সেটি রিভিউ করে তার সমস্যাটি দূর করার চেষ্টা করবে!

কোথায় পাবো সেই ইভেন্ট?

ফেইসবুকে সার্চ দিয়ে আপনি সেই ইভেন্ট টি পেতে পারেন, “এভাবেই.কম ফ্রি ক্যাম্পেইন” এই নামে ফেইসবুকে সার্চ করুন। অথবা সরাসরি [url=”https://www.facebook.com/events/119255888874752/”] এই লিঙ্ক[/url] থেকে ইভেন্ট এ ইন্টারেস্টেড হয়ে যান।

ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য! আমরা চেষ্টা করি আপনাদের কিছু না কিছু দেওয়ার জন্য। আমাদের সাথেই থাকুন! সুস্থ্য কাটুক আপনার জীবন।

About Total Post: 2

subscriber

This user may not interusted to share anything with others

Related Posts

Leave a Reply

You must be Logged in to post comment.