HomeYoutubeইউটিউবের নতুন আপডেটে কি কি থাকছে দেখে নিন

3 months ago (January 18, 2018) 315 Views

ইউটিউবের নতুন আপডেটে কি কি থাকছে দেখে নিন

Category: Youtube Tags: , , by

ইউটিউবের নতুন আপডেটে দুইটা জিনিস মাথায় আসছে। একটা ভাল দিক একটা খারাপ দিক। পাইকারী দরে ইউটিউবার বের হওয়া এখন হয়তো কমে যাবে। বাংলাদেশের ইউটিউব নিয়া যা শুরু হইছে। তাতে মনে হয় ইউটিউবের এইসব আপডেট বাংলাদেশ দেইখাই নেয়। সেদিন দেখলাম এক জ্ঞানী ভাই হ্যাকিং চ্যানেল খুলছে। ভিতরে ভাবীদের পটানের কৌশল। ভাবলাম লাইফ হ্যাক। কিন্তু না। চটি গল্প ও ছিল। এখন হয়তো নাই। খুবই খারাপ লাগে। পিউডাইপাই, মার্কিপ্লায়ার, লোগান পল এরা রিসার্চ করে। এক্সপ্লোর করে। আর আমাদের ভাইয়েরা…… ইউটিউব থেকে ইনকাম করতে চায়। তাই যা পায় তাই দিয়া দেয়। হোক চ্যানেলের নিশ নষ্ট। এমন কিন্তু না পিউডাইপাই রা ইনকাম করে না। পিউডাইপাই এর বার্ষিক রেভিনিউ ও সেই। এইগুলা ভাই অনেক দিনের জমানো কথা। ইউটিউবের অপব্যবহার দেখে বলতে চাইলাম। কেউ মনে কিছু করবেন না।

আরেকটা দিক যেটা মাথায় আসছে সেটা হচ্ছে, অনেক জ্ঞানী গুনী প্রতিষ্ঠান খুলবে। তারা বিভিন্ন বিজ্ঞপ্তি দিবে। যেমনঃ

দারুন অফার!
আমরা অতি যত্ন সহকারে আপনার চ্যানেলের মনেটাইজেশন সার্ভিস দিচ্ছি। আমাদের প্যাকেজঃ

১। গোল্ড- ১০০০০০ ভিউ+৪০০০ ঘন্টা ওয়াচটাইম+১০০০ সাবস্ক্রাইব= ৭০০০ টাকা

২। সিলভার- ৫০০০০ ভিউ+২০০০ ঘন্টা ওয়াচটাইম+৫০০ সাবস্ক্রাইবার= ৫০০০ টাকা

৩। ব্রোঞ্জ- ২৫০০০ ভিউ+১০০০ ঘন্টা ওয়াচটাইম+২৫০ সাবস্ক্রাইবার= ৩০০০ টাকা

 

বিকাশ অথবা রকেটে পেমেন্ট করবেন। নাম্বারঃ এত………।

মানুষ এটাও করতে চাইবে। অসাধু ব্যবসায়ী বাম হাত ঢুকাবেই। চলবে ফ্রড। এত কিছু করেও চ্যানেলে মনেটাইজেশন পেলেও কি পাব আমরা? গাদা গাদা আজগুবি নিউজ? বিগো লাইভ থেকে আজাইরা সব ভিডিও স্ক্রিন রেকর্ড করে নিজের চ্যানেলে শেয়ার? আর না হলে আরেক জনের ভিডিও কাইটা ছিড়া তামা তামা কইরা পরে তা নিজের বলে চালিয়ে দেয়া? তাও যদি না হয় মরা রে আবার মারা। মানে একজন রোস্টেড লোক যার ইজ্জত আগেই গেছে তারে আবার তুইলা আইনা আবার রোস্ট করা (কাম অন)! সবার কথা বলছিনা। এর মধ্যে কিছু ভাল ইউটিউবারও আছে খুবই ট্যালেন্টেড। কিন্তু উপরের ঐসব ছ্যাঁচড়াদের জন্য বাংলা চ্যানেলে ঢুকতেও রুচিতে বাঁধে। তবু আশা করব আপডেট সবসময় ভাল কিছু নিয়ে আসে। খারাপ কিছু পাবনা হয়তো।

অফেন্সিভ কথা হয়ে গেছে ভাইয়েরা। বেশি অফেন্সিভ হয়ে গেলে মাফ করবেন। আর ব্যান করতে হলে অবশ্যই করে দিবেন। ধন্যবাদ।

আপডেটঃঃ ভাই ইউটিউব কি একটা আপডেটের কথা আনছে। সবাই তো শো অফ করা শুরু কইরা দিছে। নিউজ ফিডে সবার চ্যানেলের স্ক্রিনশট। মাথার চুল ছিড়া ফালাইতে মন চায়।

About Total Post: 4

author

This user may not interusted to share anything with others

Related Posts

Leave a Reply

You must be Logged in to post comment.