ইউটিউব আপত্তিজনক ভিডিও পোস্টিং চ্যানেলগুলির বিজ্ঞাপনগুলি এবং র‍্যাংকিং যোগ্যতা সরাবে - Evabei.Com
HomeEntertainmentYoutubeইউটিউব আপত্তিজনক ভিডিও পোস্টিং চ্যানেলগুলির বিজ্ঞাপনগুলি এবং র‍্যাংকিং যোগ্যতা সরাবে

6 months ago (February 11, 2018) 286 Views

ইউটিউব আপত্তিজনক ভিডিও পোস্টিং চ্যানেলগুলির বিজ্ঞাপনগুলি এবং র‍্যাংকিং যোগ্যতা সরাবে

Category: Entertainment, Youtube Tags: , , , , , , , by

ইউটিউব এর সাম্প্রতিক সমস্যা

লোগান পলকে তার ভিডিও চ্যানেলের বিজ্ঞাপনগুলি পরিবেশন করার পর ইউটিউবে এখন আরো আনুষ্ঠানিক ও বৃহত্তর নিষেধাজ্ঞার ঘোষণা ঘোষণা করেছে , যে ইউটিউবের এই ভিডিও টি দর্শকের কাছে ক্ষতিকর মনে হতে পারে ইউটিউব আপত্তিজনক ভিডিও পোস্টিং । তার ভিডিও টি বিজ্ঞাপনদাতাদের কাছেও গ্রহনিত নয়।

যেমনটি পল (এখন দুইটি ক্ষেত্রে) দিয়ে করা হয়েছে, সাইটটি বলেছে যে এটি ভিডিওগুলির সার্চের বিকল্পগুলি মুছে দেবে, বিশেষত বিজ্ঞাপন প্রোগ্রামগুলিতে অ্যাক্সেস। কিন্তু এর উপরে, এটি একটি টুইস্টে যোগ করা হয়েছে ভিডিওটির জনপ্রিয়তা অনেকটা আবিষ্কারযোগ্য বলে মনে করা হয়:

Logan Poul Twitter Tweet

“We may remove a channel’s eligibility to be recommended on YouTube, such as appearing on our home page, trending tab or watch next,”

Ariel Bardin, Vice President of Product Management at YouTube, writes in a blog post.

ইউটিউবে বর্ণিত পদক্ষেপের সম্পূর্ণ তালিকা:

১. প্রিমিয়াম মনিটাইজেশন প্রোগ্রাম, প্রচার এবং বিষয়বস্তু উন্নয়ন অংশীদারিত্ব। আমরা Google এর পছন্দের একটি চ্যানেল সরাতে পারি এবং নির্মাতার ইউটিউব মূল একাউন্ট থেকেও সাসপেন্ড, বাতিল বা অপসারণ করতে পারি।

২. মনিটাইজেশন এবং সাপোর্ট প্রিভিলেজেস আমরা সাবস্ক্রাইবারের একটি চ্যানেলের ক্ষমতা স্থগিত করতে পারি এবং আমাদের YouTube স্পেসগুলিতে Rules সমর্থন এবং অ্যাক্সেস সহ YouTube সাবসার প্রোগ্রাম থেকে সম্ভাব্য একটি চ্যানেল সরাতে সক্ষম হব।

৩. ভিডিও প্রস্তাবনাগুলি আমরা YouTube- এ প্রস্তাবিত একটি চ্যানেলের যোগ্যতা সরাতে পারি।পরিবর্তনটি কেবল উল্লেখযোগ্য নয় কারণ এটি কেবলমাত্র সৃষ্টিকর্মদের আঘাত করে যেখানে এটি ব্যাথা করে, কিন্তু কারণ তারা প্ল্যাটফর্মের জন্য একটি বাস্তব স্থানান্তরণকে নির্দেশ করে। কমেডি বা মত প্রকাশের স্বাধীনতার নামে তৈরি করা কৌতুকপূর্ণ এবং সম্ভাব্য আপত্তিকর সামগ্রীর ভরা ভেতরের ভিডিওগুলির জন্য YouTube দীর্ঘদিন ধরে পরিচিত।

এখন, সাইটটি কী কী পোস্ট করা হচ্ছে তার বিষয়বস্তু ট্র্যাক করার জন্য মানব Creators এবং এআই এর একটি বৃহৎ দল ব্যবহার করে একটি নতুন পাতা চালু করছে, এবং এমন ক্ষেত্রে যেখানে ভিডিওগুলি YouTube এর বিজ্ঞাপনের নির্দেশিকাগুলির উপর প্রভাব ফেলে, বা তার বৃহত্তর সম্প্রদায়ের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে, তাদের YouTube এর নিয়মগুলির উপর প্রভাব পড়ার এবং ডাইংডিংয়ের একটি বড় সুযোগ রয়েছে ।

ইউটিউব রুলস

“When one creator does something particularly blatant—like conducts a heinous prank where people are traumatized, promotes violence or hate toward a group, demonstrates cruelty, or sensationalizes the pain of others in an attempt to gain views or subscribers—

it can cause lasting damage to the community, including viewers, creators and the outside world,” writes Bardin.

“That damage can have real-world consequences not only to users, but also to other creators, leading to missed creative opportunities, lost revenue and serious harm to your livelihoods.

That’s why it’s critical to ensure that the actions of a few don’t impact the 99.9 percent of you who use your channels to connect with your fans or build thriving businesses.”

সবচেয়ে বেশি খারাপ সময় আছে ছোট বাচ্চাদের উপর এসব হার্মফুল কন্টেন্ট এর জন্য।

লোগান পলের কাছে সমস্যা

এই সমস্যাটি পলের কাছে মাথা পেতে পৌঁছেছিল, যিনি জাপানে একটি ভিডিও পোস্ট করেছেন যা জানুয়ারিতে একটি আত্মহত্যা শিকারকে দেখায়, এবং এর পর থেকে নিরপেক্ষ মজা হিসেবে উপস্থাপিত আরো সন্দেহজনক সামগ্রী দিয়ে অনুসরণ করা হয়েছে।

আমি আগেই উল্লেখ করেছি যে, তিনি বিজ্ঞাপনগুলি থেকে শত শত ডলার উপার্জন করেছেন (যদিও সঠিক পরিমাণ অজানা এবং শুধুমাত্র বিভিন্ন বিশ্লেষণ কোম্পানী দ্বারা অনুমিত করা হয়েছে) বিজ্ঞাপনগুলি মুছে ফেলা কেবলমাত্র আংশিক অনুমোদন ছিল, কারণ পল অন্যান্য উপায়ে মনিটাইজেশন করে পণ্যদ্রব্য বিক্রয়। তাই এটি ইউটিউব দেখতে আরও আকর্ষণীয় এবং নির্মাতাদের অনুমোদনের উপায় যোগ করার জন্য আকর্ষণীয়, যে তাদের খুব virality এ আঘাত করবে।

পরিশেষে

পলের মতোই, ইউটিউব জোর দেয় যে, প্ল্যাটফর্মের সর্বাধিক স্রষ্টারা আজকের ঘোষণার দ্বারা প্রভাবিত হবে না কারণ তাদের বিষয়বস্তু গ্রহণযোগ্য এর ভুল দিকে নয়। এই ধরনের নিষেধাজ্ঞার প্রেক্ষাপটে, শেষ অবলম্বন হিসাবে প্রয়োগ করা হবে এবং স্থায়ী হবে না, কিন্তু Creators সন্তুষ্ট বা অপসারণের সময় পর্যন্ত শেষ হবে। এই প্ল্যাটফর্মে সামগ্রিকভাবে ভিডিও সামগ্রী এবং কিভাবে এই প্রভাবগুলি দেখানো হবে তা মূল্যবান হবে।

About Total Post: 26

administrator

Legends are Made, Not Born..!

Related Posts

1 responses to “ইউটিউব আপত্তিজনক ভিডিও পোস্টিং চ্যানেলগুলির বিজ্ঞাপনগুলি এবং র‍্যাংকিং যোগ্যতা সরাবে”

  1. Hasib says:

    ভাবতেছি ইউটিউব শুরু করব

Leave a Reply

You must be Logged in to post comment.